নগদ মোবাইল ব্যাংকিং হেল্পলাইন নাম্বার

নগদ মোবাইল ব্যাংকিং হেল্পলাইন নাম্বার 2022. Nagad Helpline Number

 নগদ মোবাইল ব্যাংকিং হেল্পলাইন নাম্বার (Nagad Helpline Number)  - আপনি যদি নগদ এর একজন গ্রাহক হয়ে থাকেন । তাহলে আপনার নগদ মোবাইল ব্যাংকিং হেল্পলাইন নাম্বার এর প্রয়োজন হবে কেননা যে কোন সময় আপনার অ্যাকাউন্টের সমস্যা হতে পারেঅথবা নগদ একাউন্ট রিলেটেড যত ধরনের সার্ভিস রয়েছে তার সম্পর্কে তথ্য নেয়ার জন্য। আপনি যদি নগদ হেল্পলাইন নাম্বার পেতে চান তাহলে আজকের এই লেখা আপনার জন্য।


নগদ মোবাইল ব্যাংকিং হেল্পলাইন নাম্বার একসাথে 16167 , 096 096 16167, [email protected]

   বিকাশ থেকে রিচার্জ করার নিয়ম

নগদ মোবাইল ব্যাংকিং হেল্পলাইন নাম্বার


নগদ হেল্পলাইন নাম্বার এর দরকার হয় কেন?


নগদ হেল্পলাইন নাম্বার এর প্রয়োজন পড়ে  সবচাইতে বেশি যখন  আপনার  অ্যাকাউন্টটি নিয়ে সমস্যায় পড়েন। কেননা অফার বা বিভিন্ন নতুন সার্ভিস এগুলো নিয়ে খুব বেশি মানুষ জানতে চায় না তার কারণ হলো নগদ বিভিন্ন মিডিয়ার মাধ্যমে তাদের অফার বা সার্ভিসের প্রচার-প্রচারণা করে থাকে।

আর আপনার অ্যাকাউন্ট জনিত সমস্যায় পড়লে খুব সহজেই নগদ হেলপ্লাইন সেন্টারের মাধ্যমে আপনি তার সমাধান করতে পারবেন ঘরে বসেই।


নগদ মোবাইল ব্যাংকিং হেল্পলাইন নাম্বার  কোনটি?

নগদ হেল্পলাইন নাম্বার কোনটি  ? মানুষ গুগলে সার্চ করে তার জন্য আমি নিচে নগদ কাস্টমার কেয়ার এর নাম্বার তুলে ধরছি।

নগদ হেলপ্লাইন বা কাস্টমার কেয়ার নাম্বার হলো 16167। এই নাম্বারে ফোন দিয়ে আপনি নগদ এর একজন কাস্টমার প্রতিনিধির সাথে কথা বলে আপনার অ্যাকাউন্টের যাবতীয় সমস্যা সমাধান করে নিতে পারবেন ঘরে বসে খুব সহজে।

নগদ কন্টাক্ট নাম্বার ( Nagad contact number)

আপনি চাইলে নগদ এর কন্টাক নাম্বারে সরাসরি ফোন দিয়ে কথা বলে আপনার নগদ একাউন্ট এর যাবতীয় সমস্যার সমাধান করতে পারেন নগদ একাউন্ট এর কন্টাক নাম্বার হল 096 096 16167

নগদ একাউন্ট এর ইমেইল এড্রেস

নগদ হেল্পলাইন নাম্বারে পাশাপাশি আপনি চাইলে ই-মেইলের মাধ্যমে আপনার সমস্যার সমাধান করে নিতে পারেন। নগদ ইমেইল এড্রেস [email protected]


Nagad Office Address

আপনি চাইলে সরাসরি নগদ এর হেড অফিসে গিয়ে যোগাযোগ করে আপনার সমস্যা সমাধান করে নিতে পারেন । যাবার জন্য নিচের ঠিকানাটি ব্যবহার করুন -  ডেল্টা ডাহলিয়া টাওয়ার (লেভেল 13 এবং 14), 36 কামাল আতাতুর্ক এভিনিউ, বনানী, ঢাকা-1213। 



নগদ অফিস চট্টগ্রাম কোথায়?

আপনি যদি চট্টগ্রামে বসবাস করে থাকেন এবং নগদ একাউন্ট জনিত সমস্যার কারণে আপনার নগদ অফিসে যাওয়ার দরকার হয় । তাহলে আপনার নগদ অফিস চট্টগ্রামের কোথায় অবস্থিত সেটি আমি বলে দিচ্ছি । নগদ অফিস চট্টগ্রাম অবস্থিত হল  আবদুর রহমান রোড, চ্যাটগ্রাম – 4000 বাংলাদেশ ব্যাংকের নিকটবর্তী।

নগদ মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার খুলনা

নগদ মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার খুলনা আকিজ উদ্দিন হাসপাতাল, আরও বোখালী, খুলনা।

 আপনি যদি খুলনার খালিশপুরের নগতের কাস্টমার কেয়ারে যেতে চান তাহলে এই ঠিকানাটি ব্যবহার করুন - 30 বিআইডিসি রোড, প্লট 30, ব্লক-বি, বিসমিল্লাহ ভোবন, খালিশপুর, খুলনা।
30 বিআইডিসি রোড, প্লট 30, ব্লক-বি, বিসমিল্লাহ ভোবন, খালিশপুর, খুলনা


নগদ মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার রাজশাহী

নগদ মোবাইল ব্যাংকিং কাস্টমার কেয়ার রাজশাহী এর ঠিকানা নিচে দিয়ে দিচ্ছি। আপনারা যারা রাজশাহীতে রয়েছেন তারা খুব সহজেই এই ঠিকানায় গিয়ে আপনার একাউন্ট জনিত যেকোনো সমস্যার সমাধান করে নিতে পারবেন।

নগদ কাস্টমার কেয়ার রাজশাহী - বোর্ড অফিস, লক্ষীপুর নিকটবর্তী, গ্রেটার আরডি,
রাজশাহী -6000. কাউন্টার নং: 18



নগদ মোবাইল ব্যাংকিং ডিলার

নগদ মোবাইল ব্যাংকিং ডিলার এটি লিখে গুগলে সার্চ করেন । নগদ এর ডিলার অথবা এজেন্ট  কিভাবে হবেন এ বিষয়ে জানার জন্য  নগতের কাস্টমার কেয়ারে ফোন  দিবেন। কাস্টমার কেয়ার প্রতিনিধির সাথে কথা বলে সম্পূর্ণ বিষয়টি ভালোভাবে বুঝে নিবেন । এরপরে আপনি তাদের দেওয়া নির্দেশনা অনুযায়ী কাজ করে আপনি নগদ এর ডিলার অথবা এজেন্ট অ্যাকাউন্ট তৈরি করে নিবেন।


নগদ একাউন্ট দেখার নিয়ম

নগদ একাউন্ট দেখার জন্য মূলত আপনাকে এই কোডটি ডায়াল করতে হবে *167#।  আর এই কোডের মাধ্যমে আপনি আপনার নগদ এর সকল কার্যক্রম দেখতে এবং পরিচালনা করতে পারবেন । 

এছাড়াও আপনি নগদ এর নিজস্ব অ্যাপস ব্যবহার করে আপনি নগদ একাউন্ট এর যাবতীয় সার্ভিস ব্যবহার করতে পারেন।


নগদ মোবাইল ব্যাংকিং ব্যালেন্স চেক কোড

নগদ মোবাইল ব্যাংকিং ব্যালেন্স চেক কোড হল  *167# ।

নগদ একাউন্টের ব্যালেন্স কিভাবে দেখবেন সেটিও আমি বলে দিচ্ছি। নগদ একাউন্ট এর ব্যালেন্স  দেখার জন্য আপনি দুটি উপায়ে ব্যবহার করতে পারেন একটি হলো ডায়াল কোড ব্যবহার করে আর আরেকটি হলো নগদ এর নিজস্ব অ্যাপস ব্যবহার করে।

নগদ একাউন্ট ব্যালেন্স দেখার নিয়ম ডায়াল কোড এর মাধ্যমে

আপনার মোবাইল ফোন থেকে ডায়াল করুন *167# অবশ্য যেই মোবাইল নাম্বার দিয়ে আপনার নগদ একাউন্ট তৈরি করা ওই সিম দিয়ে কিন্তু করতে হবে।

ডায়াল করার পর আপনার সামনে অনেকগুলো অপশন চলে আসবে । সেখান থেকে আপনি সাত নম্বর যে অপশনটি রয়েছে সেটি সিলেক্ট করবেন অর্থাৎ 7 লিখে সেন্ড বাটনে ক্লিক করবেন।

তারপর আপনার সামনে আবার কিছু অপশন চলে আসবে সেখান থেকে আপনি এক নম্বর অপশনটিকে সিলেক্ট করবেন এক নম্বর অপশনে লেখা থাকবে ব্যালান্স ইনকোয়ারি।


এরপর আপনার মোবাইলের স্ক্রিনে আরো একটি মেসেজ দেখতে পাবেন। সেখানে আপনার নগদ এর পিন নাম্বার দিতে হবে। তো আপনি আপনার নগদ এর গোপন পিন নাম্বার দিয়ে রিপ্লাই দিবেন। রিপ্লে দেওয়ার একটু সময় পরে আপনার নগদ একাউন্টের ব্যালেন্স আপনি দেখতে পাবেন।


নগদ একাউন্ট এর ব্যালেন্স দেখার নিয়ম অ্যাপস এর মাধ্যমে

নগদ অ্যাপস এর মাধ্যমে আপনি খুব সহজেই আপনার নগদ মোবাইল ব্যাংকিং এর ব্যালেন্স  দেখতে পারেন।

প্রথমত আপনি নগতের অ্যাপস ডাউনলোড করুন গুগল প্লে স্টোর থেকে।  

এরপর অ্যাপস টি ওপেন করুন । 

আপনার মোবাইল নাম্বার এবং নগদ এর গোপন পিন নাম্বার দিয়ে আপনি লগইন করুন ।

লগইন করার পর আপনি উপরের দিকে একটি অপশন দেখতে পাবেন ট্যাপ  ফর ব্যালেন্স।  এই অপশনটিতে ক্লিক করুন এবং ক্লিক করার একটু সময় পরে আপনি আপনার নগদ একাউন্টের এর ব্যালেন্স দেখতে পাবেন।



নগদ মোবাইল ব্যাংকিং হেল্পলাইন নাম্বার আমি উপরে তুলে ধরেছি । এছাড়াও নগদ মোবাইল ব্যাংকিং সেবা নিয়ে আপডেট যে তথ্যগুলো থাকবে আমি চেষ্টা করব সে সকল তথ্য আপনাদের সাথে শেয়ার করার জন্য। 

তাই আপনারা উত্তর কি এই ব্লগ টি কে ফলো করতে পারেন এবং আপনাদের প্রশ্ন থাকলে সেগুলো কমেন্টের মাধ্যমে জানাতে পারেন আমি উত্তর দেওয়ার চেষ্টা করব।

LikeYourComment