016 কোন সিম | 016 কি নাম্বার | 016 Which Operator In Bangladesh

 016 কোন সিম বা কি নাম্বার | 016 which operator in Bangladesh - আজকে কথা বলব বাংলাদেশের আরো অন্যতম একটি সিম নিয়ে। মূলত গুগলে অনেকেই সার্চ করেন 016 কি নাম্বার। এ বিষয়টি নিয়ে আমি আপনাদের সংক্ষেপে উত্তর দেওয়ার চেষ্টা করব।

অন্য পোষ্ট:- টেলিটক মেসেজ কেনার কোড


016 কোন সিম | 016 কি নাম্বার | 016 Which Operator In Bangladesh


016 কি নাম্বার অথবা কোন দেশের নাম্বার - 016 Which Operator In Bangladesh

016 কি নাম্বার সংক্ষেপে উত্তর হল : এয়ারটেল ।  বাংলাদেশের অন্যতম একটি মোবাইল সিম কোম্পানি যার নাম হল এয়ারটেল। এয়ারটেল সিমের শুরুটা হয় 016 দিয়ে। আশা করি উত্তরটি পেয়েছেন।

এয়ারটেল ব্যালেন্স চেক নাম্বার

এয়ারটেল সিমের ব্যালেন্স চেক করার জন্য আপনার মোবাইল ফোন থেকে ডায়াল করুন *৭৭৮# । ডায়াল করার একটু সময় পর আপনার এয়ারটেল সিমের ব্যালেন্স আপনি দেখতে পাবেন।

এয়ারটেল মিনিট কেনার কোড

এয়ারটেল সিমে বিভিন্ন ধরনের মিনিট প্যাক রয়েছে তার জন্য আলাদা আলাদা কোড আপনাকে ব্যবহার করতে হবে । আর আপনি যদি চান একটি কোডের মাধ্যমে মিনিট কিনবেন সে ক্ষেত্রে আপনার মোবাইল ফোন থেকে ডায়াল করুন *১২১#। এটি ডায়াল করলে বিভিন্ন অপশন দেখাবে সেখান থেকে আপনি মিনিট প্যাক সিলেক্ট করে তারপর আপনার পছন্দের যেই মিনিট প্যাক কিনতে চান সেটি কিনে নেবেন।

১৪ টাকা রিচার্জে ২২ মিনিট প্যাকটি কিনতে ডায়াল করুন *১২১*০১৪# অথবা ২২ টাকা রিচার্জ করেও প্যাকটি কিনতে পারবেন । মেয়াদ ১৬ ঘণ্টা ।

এয়ারটেল ২৮ টাকা রিচার্জে ৪৫ মিনিট প্যাকটি কিনতে ডায়াল করুন *১২১*২৮# অথবা ২২ টাকা রিচার্জ করেও প্যাকটি কিনতে পারবেন । মেয়াদ  ৩ ‍দিন।

৫৩ টাকায় ৮৫ মিনিট অফার প্যাকটি কিনতে ডায়াল করুন *১২১*৫৩# অথবা ৫৩ টাকা রিচার্জ করেও প্যাকটি কিনতে পারবেন । মেয়াদ  ৭ ‍দিন ।

এয়ারটেল ৯৭ টাকায় ১৬০ মিনিট অফার প্যাকটি কিনতে ডায়াল করুন *১২১*৯৭# অথবা ৯৭ টাকা রিচার্জ করেও প্যাকটি কিনতে পারবেন । মেয়াদ  ৭ ‍দিন।

১১৮ টাকা রিচার্জে ১৯০ মিনিট অফার প্যাক কিনতে ডায়াল করুন *১২১*০১১৮# অথবা ১১৮ টাকা রিচার্জ করেও প্যাকটি কিনতে পারবেন।মেয়াদ  ১০ ‍দিন।


এয়ারটেল ৩২৫ মিনিট অফার ১৯৯ টাকায় প্যাক কিনতে ডায়াল করুন *১২১*০১৯৯# অথবা ১৯৯ টাকা রিচার্জ করেও প্যাকটি কিনতে পারবেন। মেয়াদ  ৩০ ‍দিন ।

৪৮৮ টাকায় ৮০০ মিনিট অফার শুধুমাত্র ৪৮৮ টাকা রিচার্জ করে প্যাকটি কিনতে পারবেন । মেয়াদ ৩০ ‍দিন।

এই কোডগুলো ব্যবহার করে আপনি খুব সহজেই এয়ারটেল এর বিভিন্ন মেয়াদের মিনিট প্যাক গুলো কিনে নিতে পারবেন খুব সহজেই।

এয়ারটেল মিনিট চেক করার কোড

আপনি যদি এয়ারটেল সিমের মিনিট প্যাক গুলো কিনে থাকেন কিভাবে সেটি চেক করবেন বা কোন কোড ডায়াল করলেই আপনি মিনিট প্যাক দেখতে পাবেন সেটি এখন বলে দিচ্ছি । এয়ারটেল সিমের মিনিট চেক কোড হচ্ছে *৭৭৮*০#।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url