কোন সিম কিনবো | বাংলাদেশের একটি ভালো সিম কোম্পানির নাম | সরকারি সিম কোনটি

কোন সিম কিনবো | বাংলাদেশের একটি ভালো সিম কোম্পানির নাম আপনি যদি জানতে চান তাহলে সম্পূর্ণ এ পোস্টটি পড়ুন । এই পোস্টটিতে কোন সিম ভালো বা কোন সিমের নেট

 কোন সিম কিনবো | বাংলাদেশের একটি ভালো সিম কোম্পানির নাম - বাংলাদেশে বর্তমানে 5 টি জনপ্রিয় মোবাইল কোম্পানির সিম রয়েছে । পাঁচটি কোম্পানির ভিতরে কোন কোম্পানির মোবাইল সিম ব্যবহার করবেন সেটি নিয়ে অনেকে গুগলে জানতে চান। আমি চেষ্টা করব আপনাদেরকে পুরো বিষয়টি বোঝানোর জন্য আপনারা সম্পূর্ণ পড়বেন।

অন্য পোষ্ট: 015 কোন সিমের নাম্বার | 015 Which Operator in Bangladesh

অন্য পোষ্ট: 016 কি নাম্বার | 016 which operator in Bangladesh

অন্য পোষ্ট: টেলিটক কাস্টমার কেয়ার কবে বন্ধ থাকে | Teletalk Customer Care Number

কোন সিম কিনবো | বাংলাদেশের একটি ভালো সিম কোম্পানির নাম | সরকারি সিম কোনটি


কোন সিম কিনবো ?

প্রথম প্রশ্নে আসি যে কোন সিম কিনবেন। সহজ সহজ ভাষায় যদি উত্তর দিতে হয় তাহলে অবশ্যই বলব আপনার এলাকায় যেই সিমের নেটওয়ার্ক খুব ভালো আপনি অবশ্যই সেই সিম কিনবেন। কেননা নেটওয়ার্ক এর উপরই নির্ভর করে আপনার সিমের পারফরম্যান্স। আপনার মোবাইলে যদি ভালোভাবে  নেট পায় তাহলে আপনি কথা বলা সহ ইন্টারনেট খুব ভালভাবেই চালাতে পারবেন। 

অতএব সম্পূর্ণ বিষয়টি নির্ভর করে আপনার এলাকায় কোন নেটওয়ার্কের বিস্তার বেশি রয়েছে এবং সার্ভিস ভাল রয়েছে তার উপর। গতানুগতিক ভাবে যদি দেখা যায় গ্রামীণফোনের টাওয়ার সবচাইতে বেশি স্থানে এখনো পর্যন্ত রয়েছে । যদি আপনার এলাকায় গ্রামীণফোন নেটওয়ার্ক বেশি থাকে তাহলে অবশ্যই আপনি গ্রামীণফোন সিম  কিনবেন।



বাংলাদেশের একটি ভালো সিম কোম্পানির নাম

এবার আসি দ্বিতীয় প্রশ্ন - বাংলাদেশের একটি ভালো সিম কোম্পানির নাম । আসলে বাংলাদেশের প্রত্যেকটা সিমি ভালো কোন সিমে খারাপ নয় তবে নেটওয়ার্কের পার্থক্যের কারণে শুধুমাত্র আমরা ভাল মন্দ যাচাই বাছাই করি।

 তবে বর্তমান প্রতিযোগিতায় সবচাইতে বেশি এগিয়ে আছে গ্রামীণফোন । কারণে সারা বাংলাদেশে তাদের নেটওয়ার্ক এর টাওয়ার রয়েছে। অন্যান্য সিম কোম্পানি এখন পর্যন্ত ওইভাবে এগিয়ে আসতে পারেনি । তবে সব কোম্পানির সিমই ভালো । আশাকরি অন্যান্য সিম কোম্পানি খুব দ্রুত ভাবে আমাদের গ্রাহকসেবায় তারা এগিয়ে আসবে । 

এখন যদি নেটওয়ার্কের পারফরম্যান্স হিসাব করে আপনি যদি ভাল সিম কোম্পানি যাচাই করতে চান বা নাম জানতে চান সে ক্ষেত্রে অবশ্যই সেটি গ্রামীণফোন।


কথা বলার জন্য কোন সিম ভালো?

কথা বলার জন্য কোন সিম ভালো এবিষয়টি লিখে গুগলে অনেকেই সার্চ করেন । সহজ ভাষায় বলতে গেলে সবচেয়ে ভালো কথা বলার জন্য সিমের নেটওয়ার্ক এর উপর নির্ভর করে ।গ্রামীনফোন, বাংলালিংক ,রবি, এয়ারটেল, টেলিটক এই পাঁচটি টেলিকম কোম্পানির মধ্যে আপনার এলাকায় কোন সিমের নেটওয়ার্ক খুব ভালো আপনার উচিত হবে সেটি ব্যবহার করা ।

যদি দেখা যায় আপনার এলাকায় বাংলালিংকের নেটওয়ার্ক সবচাইতে বেশি ভাল । আপনার উচিত হবে বাংলালিনক সিম ব্যবহার করা। আপনি যখনই বাংলালিং সিম ব্যবহার করবেন তখন অন্যান্য সিমের তুলনায় কথা বলার জন্য আপনি বাংলালিংকের সিমের সার্ভিস ভাল পাবেন। এক কথায় বলতে গেলে যে সিমের নেটওয়ার্ক ভালো আপনি কথা বলার জন্য ব্যবহার করবেন।


নেটের জন্য কোন সিম ভালো?

ইন্টারনেটের জন্য কোন সিম ভালো এটি লিখে গুগলে অনেকেই সার্চ করেন জানার উদ্দেশ্যে।ইন্টারনেট ভালো চলার জন্য আপনি কোন সিম ব্যবহার করবেন এটি যদি আপনার মাথায় প্রশ্ন আসে। তাহলে আমি বলব আপনি সর্বপ্রথম যাচাই করুন আপনার এলাকায় আসলে কোন সিমের নেটওয়ার্ক খুব বেশি ভাল পায় । 

 তবে গতানুগতিক ভাবে বর্তমানে রবি কোম্পানির সিম ইন্টার্নেট এর জন্য অনেক এগিয়ে আছে । আবার আপনি যদি সারা বাংলাদেশে হিসাব করেন সে ক্ষেত্রে সবচাইতে বেশি এগিয়ে আছে গ্রামীণফোন

 এখন মূলত নির্ভর করবে যে আপনার এলাকায় কোন সিমের নেটওয়ার্ক সবচাইতে বেশি ভালো আপনি সেই সিমটা ব্যবহার করুন দেখবেন আপনার ইন্টারনেট খুব ভালভাবে চলতাছে।

সরকারি সিম কোনটি?

বাংলাদেশের সরকারি সিম কোনটি? এটি লিখে গুগলে অনেকেই সার্চ করেন তো সহজ ভাষায় যদি বলতে হয় বাংলাদেশের একমাত্র নিজস্ব সিম কোম্পানি হলো টেলিটক। সরকারি হলো সিম টেলিটক । আশা করি টেলিটক সিম কোম্পানি খুব দ্রুত ভাবে গ্রাহক সেবায় এগিয়ে আসবে। যাতে করে ভবিষ্যতে আর কেউ জানতে না চায় বাংলাদেশের সরকারি সিম কোনটি? মানুষ যাতে এমনিতেই সেবার মাধ্যমে বুঝে যে বাংলাদেশের একমাত্র সরকারি সিম টেলিটক।



LikeYourComment