টেলিটক কাস্টমার কেয়ার কবে বন্ধ থাকে | Teletalk Customer Care Number

 টেলিটক কাস্টমার কেয়ার কবে বন্ধ থাকে - গুগোল এ এই প্রশ্নটির উত্তর অনেকেই খুঁজে থাকেন। টেলিটক কাস্টমার কেয়ার কবে বন্ধ থাকে আসলে এটি বলা একেবারেই সহজ না । কারণ টেলিটক কাস্টমার কেয়ার বাংলাদেশের বিভিন্ন জেলায় অবস্থিত রয়েছে এবং জেলার মধ্য অনেকগুলি কাস্টমার কেয়ার রয়েছে প্রতিটি কাস্টমার কেয়ার প্রতিদিন খোলা থাকেনা । সম্পূর্ণ বিষয়টি বুঝার জন্য এই পোস্টটি পড়ুন।

টেলিটক কাস্টমার কেয়ার কবে বন্ধ থাকে | Teletalk Customer Care Number


অন্য পোষ্ট: নগদ মোবাইল ব্যাংকিং হেল্পলাইন নাম্বার

Teletalk Customer Care Number - টেলিটক কাস্টমার কেয়ার ফোন নাম্বার

আপনি যদি টেলিটক সিম ব্যবহার করে থাকেন এবং আপনার যদি টেলিটক সিমের কোন ধরনের সমস্যা হয়ে থাকে। তাহলে দরকার হবে আপনার টেলিটক কাস্টমার কেয়ারের নাম্বার অথবা টেলিটক সিম সংক্রান্ত যে কোন বিষয়ে জানার জন্য আপনার দরকার হবে এই টেলিটক হেল্প সেন্টার এর নাম্বার ।টেলিটক কাস্টমার কেয়ার নাম্বার গুলি আমি নিচে তুলে ধরার চেষ্টা করেছি।


Teletalk Customer Care Number 121 সাধারণ সেবা এর জন্য আপনি এই নাম্বারে ফোন করে সাহায্য নিতে পারেন ।

টেলিটক হেল্পলাইন সেন্টার 01500121121-9  প্রিপেইড সিম অথবা অন্য যেকোনো অপারেটর গ্রামীণ, বাংলালিংক, রবি অথবা এয়ারটেল থেকে এই নাম্বারে কল করে আপনার টেলিটক সংক্রানত যে কোন বিষয়ে সাহায্য নিতে পারেন।

টেলিটক হেল্পলাইন সেন্টার 267 কর্পোরেট  যারা তারা এই নাম্বার টি ব্যবহার করতে পারেন।

টেলিটক হেল্পলাইন সেন্টার 852 এই নাম্বারে ফোন দিয়ে আপনি টেলিটক সিম সংক্রান্ত যেকোন সমস্যার সমাধান করে নিতে পারেন অথবা বিভিন্ন অফার সম্পর্কে জানতে পারেন তবে অবশ্যই এটি চার্জ প্রযোজ্য।


টেলিটক কাস্টমার কেয়ার কবে বন্ধ থাকে

এবার আসি টেলিটক কাস্টমার কেয়ার কবে বন্ধ থাকে ? এই বিষয় নিয়ে শুরুতেই বলতে হয় বেশিরভাগ যে কাস্টমার কেয়ার গুলি রয়েছে সেগুলো বন্ধ থাকে মূলত শুক্রবারে এবং অন্যান্য যে কাস্টমার কেয়ার গুলো রয়েছে সেগুলি সপ্তাহে একেক দিন বন্ধ থাকে । বিস্তারিত আমি আপনাদের এখানে দিতে গেলে অনেক বড় পোস্ট হয়ে যাবে । যার জন্য আমি একটি লিংক দিয়ে দিচ্ছি আপনারা সেই লিঙ্কে ক্লিক করে বাংলাদেশের যেই যেই প্রান্তে টেলিটক কাস্টমার কেয়ার রয়েছে সেখানকার বন্ধের তালিকা আপনি খুব সহজেই দেখে নিতে পারবেন।

টেলিটক কাস্টমার কেয়ার কবে বন্ধ থাকে বিস্তারিত দেখার জন্য আপনি এই লিংকে ক্লিক করে আপনার জেলা বা বিভাগের কাস্টমার কেয়ার বন্ধের তালিকা দেখে নিন।

টেলিটক কাস্টমার কেয়ার ফরিদপুর

টেলিটক কাস্টমার কেয়ার ফরিদপুর এর ঠিকানা হলো বাহাদুর মার্কেট ১৪/১১১, হাজরাতলা মহল্লা ফরিদপুর সদর , গোয়ালচামট ,ফরিদপুর। ফরিদপুরের টেলিটক কাস্টমার কেয়ার সপ্তাহে প্রতিদিন খোলা থাকে। আপনি যদি ফরিদপুরসহ এর আশেপাশে বসবাস করে থাকেন । তাহলে আপনি খুব সহজেই ফরিদপুর টেলিটক কাস্টমার কেয়ার এর সুবিধা ভোগ করতে পারেন । আপনার টেলিটক সিম জাতীয় যত ধরনের সমস্যা রয়েছে তা খুব সহজেই সমাধান করে নিতে পারবেন।

অন্য পোষ্ট: একটি রোমান্টিক কষ্টের ভালোবাসার গল্প 

টেলিটক কাস্টমার কেয়ার খুলনা

আপনি যদি খুলনা বিভাগে বসবাস করে থাকেন এবং আপনার টেলিটক কাস্টমার কেয়ারের দরকার হয় তাহলে  ট্যান্কলরি ভবন, নীচতলা নতুন রাস্তার মোড়, কাশিপুর, দৌলতপুর , খুলনা এই ঠিকানাটি ব্যবহার করতে পারেন। খুলনার এই টেলিটকের কাস্টমার কেয়ার সেন্টার সপ্তাহে প্রতিদিন খোলা থাকে।

ময়মনসিংহ টেলিটক কাস্টমার কেয়ার কোথায়

আপনি যদি ময়মনসিংহে বসবাস করে থাকেন এবং আপনার যদি টেলিটক কাস্টমার কেয়ার সেন্টার প্রয়োজন পড়ে। তাহলে আপনি পুরাতন টেলিগ্রাফ ভবন (কাচারী মসজিদের পাশে), কর্পোরেশন স্ট্রিট, ময়মনসিংহ সদর, ময়মনসিংহ এই ঠিকানা ব্যবহার করতে পারেন। সপ্তাহে প্রতিদিনই ময়মনসিংহের এই টেলিটক কাস্টমার কেয়ার খোলা থাকে।

টেলিটক সিম রিপ্লেসমেন্ট কত টাকা

টেলিটক সিম রিপ্লেসমেন্ট করতে কত টাকা লাগে ? এটি লিখে গুগোল অনেকে সার্চ করেন  স্বাভাবিক ভাবে বলা যায় টেলিটক সিম রিপ্লেসমেন্ট করতে গেলে আপনাকে  200 থেকে আড়াইশো টাকা খরচ করতে হবে।

টেলিটক সিম নাম্বার দেখার নিয়ম

টেলিটক সিমের নাম্বার দেখার জন্য আপনার মোবাইল ফোন থেকে ডায়াল করুন * 551 #। এই ডায়াল কোডটি ব্যবহার করে আপনি খুব সহজেই আপনার টেলিটক নাম্বার দেখতে পারেন । এছাড়াও টেলিটক নাম্বার দেখার জন্য আপনি আরেকটি উপায়ে ব্যবহার করতে পারেন । সেটি হল এসএমএস এর মাধ্যমে এর জন্য আপনার মোবাইল ফোন থেকে এসএমএস অপশনে গিয়ে টাইপ করুন বড় হাতের P এবং সেন্ড করুন 154 এই নাম্বারে ফিরতি ম্যাসেজে আপনি আপনার টেলিটক সিমের নাম্বার দেখতে পাবেন।


টেলিটক সিমে টাকা দেখার নিয়ম

টেলিটক সিমের টাকা দেখার জন্য আপনার মোবাইল ফোন থেকে ডায়াল করুন * 152 #। এ কোডটি ডায়াল করার মাধ্যমে আপনি খুব সহজেই আপনার টেলিটক সিমের ব্যালেন্স দেখতে পাবেন।

টেলিটক সিমে টাকা ধার করার নিয়ম

টেলিটক সিমে টাকা ধার নেওয়ার জন্য আপনি শুধুমাত্র এই কোডটি ব্যবহার করুন  *১১২২# । এই কোডটি ডায়াল করার পর আপনার সাথে সাথেই পেয়ে যাবেন টেলিটক ইমারজেন্সি ব্যালেন্স । কত টাকা ইমারজেন্সি ব্যালেন্স পাবেন সেটি নির্ভর করে আপনার টেলিটক সিম ব্যবহারের ওপর যে আপনি আসলে কত টাকা প্রতি মাসে খরচ করেন এই হিসেব করে।

টেলিটক কাস্টমার কেয়ার কবে বন্ধ থাকে এই বিষয়সহ আমি আজকে টেলিটক নিয়ে বেশ কিছু বিষয়ে এই পোষ্টের মাধ্যমে তুলে ধরেছি। আপনাদের এর পরও যদি টেলিটক সম্পর্কে আরো কিছু জানার থাকে তাহলে অবশ্যই এই পোষ্টের নিচে কমেন্ট করে জানাবেন।

LikeYourComment