বাটন ফোনে বিকাশে টাকা দেখার নিয়ম | Bkash Account Check Number

 বাটন ফোনে বিকাশে টাকা দেখার নিয়ম - আপনি যদি বিকাশ মোবাইল ব্যাংকিং সেবার একজন গ্রাহক হয়ে থাকেন। তাহলে আজকের এই পোষ্টটি আপনার জন্য কারণ আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব বাটন ফোনে বিকাশে টাকা দেখার নিয়ম আপনি খুব সহজেই এই কাজটি করতে পারবেন । তবে প্রয়োজন পড়বে আপনার যেই নাম্বার দিয়ে বিকাশ একাউন্ট তৈরি করেছেন সেই নাম্বার সহ একটি বাটন মোবাইল ফোন।

আরো দেখুন - 

ওয়ালটন R10 মোবাইল এর দাম কত

ওয়ালটন NEXG N6 মোবাইল দাম কত

অপো রেনো৮ টি দাম কত বাংলাদেশে

বাটন ফোনে বিকাশে টাকা দেখার নিয়ম | Bkash Account Check Number


বাটন ফোনে বিকাশে টাকা দেখার নিয়ম | Bkash Account Check Number code

সর্বপ্রথম আপনার যেই মোবাইল নাম্বারটা দিয়ে বিকাশ একাউন্ট তৈরি করেছেন ওই মোবাইল ফোন  নাম্বার থেকে ডায়াল করুন *২৪৭# । এই কোডটি ডায়াল করার একটু সময় পর আপনার মোবাইলের স্কিনে দেখতে পাবেন বিকাশের অনেকগুলো অপশন। এরপর এখান থেকে আপনি ৮ নম্বর অপশনটিকে লক্ষ করুন সেখানে লেখা দেখবেন মাই বিকাশ ।

৮ নম্বর অপশনে যাবার জন্য আপনি ৮ লিখে নিচের দিকে দুইটা বাটন দেখতে পাবেন একটা হল ক্যানসেল অন্যটা হল সেন্ড আপনি সেন্ড বাটনে ক্লিক করবেন ।

সেন্ড বাটনে ক্লিক করার পর আপনার সামনে আবার বিকাশের কিছু অপশন চলে আসবে । সেখান থেকে আপনি 1 নম্বর অপশনটিকে লক্ষ করুন সেখানে লেখা রয়েছে চেক ব্যালেন্স। 

পুনরায় আপনি ১ লিখে নিচের দিকে দুইটা বাটন আবার দেখতে পাবেন একটা হল ক্যানসেল  অন্যটা হল সেন্ড আপনি সেন্ড বাটনে ক্লিক করবেন ।

সেন্ড বাটনে ক্লিক করার পর আপনার মোবাইলের স্ক্রিনে আবার আপনি একটি অপশন দেখতে পাবেন সেখানে লেখা দেখবেন  ইন্টার মেনু পিন। এখানে আপনার বিকাশ একাউন্টের গোপন পিন নাম্বার দিতে হবে। আপনি বিকাশ একাউন্ট তৈরি করার সময় যে পিন নাম্বারটি দিয়েছিলেন সেই পিন নাম্বারটি এখানে দিতে হবে।

বিকাশ একাউন্টের পিন নাম্বার এখন 5 সংখ্যার হয়ে থাকে ।  আপনি আপনার বিকাশ একাউন্টের গোপন পিন নাম্বারটি এখানে টাইপ করবেন  । এরপর নিচের দিকে দুইটা অপশন আপনি দেখতে পাবেন একটা হল ক্যানসেল অন্যটা হল সেন্ট আপনি সেন্ড বাটনে ক্লিক করবেন ।



আপনি যদি সঠিকভাবে বিকাশ একাউন্টের পিন নাম্বারটি দিয়ে থাকেন এবং  যখনই সেন্ড বাটনে ক্লিক করবেন একটু সময় পরে আপনি আপনার বিকাশ একাউন্টের টাকা দেখতে পাবেন।


 বাটন ফোনে বিকাশে টাকা দেখার নিয়ম আজকের এই পোস্টে আমি আপনাদের কে বলে দিলাম। আপনারা সম্পূর্ন পোস্টটি ধীরে ধীরে পড়ে প্রয়োজনে আপনি আপনার বিকাশ একাউন্টের ব্যালেন্স চেক করে নেবেন।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url